Rooqma Roy: টেলিপর্দায় ফিরছেন রুকমা, কিরণমালা-অনামিকার পর এবার নতুন কোন চরিত্রে? প্রমোশনে এসে কী বললেন তিনি?

কবে থেকে দেখা যাবে রুকমার নতুন ধারাবাহিক?

লোকে বলে, ভালোবাসা অন্ধ। এটা কি সবসময়ই সত্যি? হৃদয়ের গভীরে উঁকি দিয়ে আজকাল কেউ মানুষ চেনার চেষ্টা করে না। বরং ক্ষণস্থায়ী সৌন্দর্যের দিকে তাকিয়ে হৃদয়কে উপেক্ষা করে। অন্নপূর্ণা ওরফে পূর্ণার কাহিনি অনেকটা সেইরকম। অনামিকা-কিরণমালার পর এবার সেই অন্নপূর্ণার চরিত্রেই অভিনয় করতে চলেছেন বাংলা ছোটপর্দা এবং চলচ্চিত্র জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী রুকমা রায়। 

একেবারে নতুন ধারাবাহিক, আসতে চলেছে সান বাংলায় 'রূপসাগরে মনের মানুষ'। লালকুঠির রহস্য উদ্ধারের পর এবার কি তাহলে মনের মানুষ খুঁজবেন রুকমা? নতুন এই চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে তিনি যারপরনাই খুব খুশি। এর আগে বেশ কিছু ধারাবাহিকে তার অভিনয় নজর কেড়েছিল দর্শকদের। তবে এবার এই ধারাবাহিকে তার পাশাপাশি দর্শকদের নজর কাড়তে আসছেন টেলি-গ্ল্যাম কুইন অঞ্জনা বসু। দুই রূপসীর জুটিতে কতটা জমবে এই ধারাবাহিক তা নিয়েই কৌতুহল জমছে অনুরাগীদের মধ্যে। 

আরও পড়ুন: Trina Saha: ইয়েলো ফিভার! সর্ষে-হলুদ আউটফিট আর মদির চোখের ভাষায় কী জাদু লুকোলেন তৃণা?

চিত্রনাট্য অনুযায়ী, বাবা এবং পরিবারের সঙ্গে পুলিশ কোয়ার্টারে থাকে পূর্ণা। ভীষণ সুন্দরী সে। পাশাপাশি, খুবই মেধাবী। যাকে বলে, রূপে লক্ষ্মী, গুণে সরস্বতী। তার একমাত্র লক্ষ্য হল বাবার স্বপ্নপূরণ করা। পূর্ণা কি শেষ পর্যন্ত নিজের বাবা ও পরিবারের আশাপূরণ করতে পারবে? সে কি খুঁজে পাবে তার মনের মানুষকে? কী হবে তাঁর নিজের স্বপ্নের? সেই নিয়েই তৈরি সান বাংলার নয়া সিরিয়াল রূপসাগরে মনের মানুষ।


দু-দিন আগেই ১৯ জুন অনুষ্ঠিত হয়ে গেল এই ধারাবাহিকের প্রমোশন। সেখানে অঞ্জনা বসু এবং রুকমা দুজনেই নিজেদের উচ্ছ্বাস প্রকাশ করেন। রুকমা জানান যে এই প্রথমবার তিনি সান বাংলায় কাজ করছেন। তার কথায়, 'আশা রাখছি, দর্শক এই গল্পটা দেখবে। এই সিরিয়ালটা একেবারে নতুন গল্পের আধারে তৈরি। এই ধরনের কোনও কাজ আমি আগে কখনও করিনি।' অন্যদিকে সান বাংলাতেই আরেকটি ধারাবাহিকে জুটি বাঁধতে দেখা যাবে রাজা গোস্বামী এবং নবনীতা দাসকে। এককথায় বাংলা টেলিভিশনে যেন এখন ধারাবাহিকের জোয়ার! 




Post a Comment

0 Comments