Diya Mukherjee: 'মিঠাই' শেষ, আবার নতুন জার্নি শুরু! নতুন কোন রূপে পর্দায় ফিরছেন 'শ্রীতমা'?

 

ছোটপর্দায় ফিরছেন 'শ্রীতমা'? কোন রূপে?

বেশ কিছুদিন আগেই শেষ হয়েছে জি বাংলার (Zee Bangla) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক 'মিঠাই'। আর সেই ধারাবাহিকে অভিনয় করে জনপ্রিয় হয়েছেন শ্রীতমা ওরফে বাংলা টেলি-দুনিয়ার অন্যতম পরিচিত মুখ দিয়া মুখোপাধ্যায় (Diya Mukherjee)। তবে 'মিঠাই' দিয়ে তার অভিনয়জীবন শুরু হয়নি। তার অনেক আগে থেকেই ধারাবাহিকে অভিনয় করছেন দিয়া। কিন্তু আপামর বাঙালি দর্শকের কাছে এই 'মিঠাই'-এর শ্রীতমা চরিত্রের মধ্য দিয়েই তার জনপ্রিয়তা শীর্ষে ওঠে। 

টানা আড়াই বছর ধরে সাফল্যের সঙ্গে চলার পর ইতি টানে জি বাংলার 'মিঠাই' (Mithai)। তারপর ধীরে ধীরে সমস্ত স্মৃতি ভুলে নতুন কাজে মন বসিয়েছেন অনেকেই। দিয়াও বাদ যাননি। এর আগে জানা গিয়েছে মিঠাই ওরফে সৌমিতৃষা কুণ্ডু দেবের সঙ্গে প্রধান ছবিতে অভিনয় করছেন মুখ্য চরিত্রে। এবার জানা গেল দিয়া মুখোপাধ্যায়ও একটি স্বল্পদৈর্ঘ্যের ছবিতে অভিনয় করছেন। 

আরও পড়ুন: Rooqma Roy: টেলিপর্দায় ফিরছেন রুকমা, কিরণমালা-অনামিকার পর এবার নতুন কোন চরিত্রে? প্রমোশনে এসে কী বললেন তিনি?

সোমবার নিজের ফেসবুক প্রোফাইলে একটি ছবি শেয়ার করে দিয়া লেখেন, 'গতকাল রাতে শুটিং শেষ হল। একটা নতুন কিছু আসছে। অপেক্ষা করুন। এতদিন যেভাবে আপনারা আমায় দেখেছেন তার থেকে একেবারে আলাদা কিছুর জন্য অপেক্ষা করুন, পাশে থাকুন'। ঐ পোস্টে এসি ফিল্মস সংস্থাকে ট্যাগও করেছেন দিয়া (Diya Mukherjee) অর্থাৎ বোঝাই যায় এসি ফিল্মসের প্রযোজনাতেই ছবিটি তৈরি হচ্ছে। তবে ছবির নাম, চরিত্র ইত্যাদি সম্পর্কে সেভাবে কিছুই জানা যায়নি দিয়ার তরফে।

প্রোফাইলে নতুন টিমের সঙ্গে ছবি শেয়ার করতেই অনুরাগীদের মধ্যে উত্তেজনার পারদ তুঙ্গে। তবে জানা গিয়েছে এর আগে ছবিতে কখনও অভিনয় করেননি দিয়া। ফলে এই স্বল্পদৈর্ঘ্যের ছবির হাত ধরেই অভিনয় জীবনে একটি নতুন ইনিংস শুরু করলেন দিয়া (Diya Mukherjee)। জি বাংলার (Zee Bangla) ‘সীমারেখা’, স্টার প্লাসের ‘নজর’ ধারাবাহিকে তাঁকে দেখেছেন দর্শকরা। এবার সেই দিয়াকেই সম্পূর্ণ ভিন্ন রূপে পর্দায় দেখতে চলেছেন দর্শকরা। কেরিয়ারের এই নতুন ইনিংসেও তিনি সাফল্য পাক এটাই কামনা করছেন সকলে। 

Post a Comment

0 Comments