Koushik Roy: 'বালিঝড়' শেষে নতুন ধারাবাহিকের প্রস্তুতিতে কৌশিক রায়, তৃণার বদলে এবার অন্য নায়িকা! কবে থেকে শুরু শুটিং?

নতুন কোন ধারাবাহিকে অভিনয় করবেন কৌশিক?

বাংলা ধারাবাহিকের জোয়ার লেগেছে যেন টেলিভিশনের পর্দায়। কিন্তু তারই মধ্যে বেশ কিছু ধারাবাহিক খুব দ্রুত শেষ হয়ে যাচ্ছে। স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক 'হরগৌরী পাইস হোটেল'ও এবার বন্ধের মুখে। শোনা যাচ্ছে খুব শীঘ্রই নাকি শেষ হয়ে যাবে এই ধারাবাহিক। আর তার স্লটে শুরু হবে নতুন আরেকটি ধারাবাহিক। সেখানেই নতুন ভূমিকায় দেখা যাবে কৌশিক রায়কে (Koushik Roy)। 

সম্প্রতি স্টার জলসাতেই 'বালিঝড়' ধারাবাহিকে জুটি বেঁধেছিলেন কৌশিক-তৃণা। মাত্র চার মাসের মধ্যেই শেষ হয়ে যায় 'বালিঝড়'-এর সম্প্রচার। আর তাই এবার নতুন ধারাবাহিকে অভিনয় করতে চলেছেন কৌশিক (Koushik Roy), তবে বিপরীতে এবার আর তৃণা নয়, অন্য নায়িকা। যিশু সেনগুপ্তের স্ত্রী নীলাঞ্জনা সেনগুপ্তের প্রযোজনায় এতদিন সম্প্রচারিত হচ্ছিল 'হরগৌরী পাইস হোটেল' ধারাবাহিকটি। 

'বালিঝড়' ধারাবাহিকের পুরনো প্রোমো, দেখুন সেই ভিডিও

বলা যায় এই ধারাবাহিকের হাত ধরেই প্রযোজনার জগতে ফিরেছিলেন যিশুর স্ত্রী। তবে এবার 'হরগৌরী পাইস হোটেল'-এর রাহুল মজুমদার-শুভস্মিতা বন্দ্যোপাধ্যায়ের জুটির বদলে নতুন মুখ আনতে চলেছে যিশু উজ্জ্বল সেনগুপ্ত প্রোডাকশন।

'বালিঝড়' ধারাবাহিকে কৌশিক-তৃণার জুটি

আরও পড়ুন: Horo Gouri Pice Hotel: গুণ্ডাদের হাত থেকে ঝিলমিলকে বাঁচাতে মরিয়া ঐশানী, পারবে কি সফল হতে?

'খড়কুটো' ধারাবাহিক থেকেই দর্শকদের মনে জনপ্রিয় হয়ে উঠেছিলেন কৌশিক রায় এবং তৃণা সাহা। তারপর 'খড়কুটো' থেকে 'বালিঝড়'-এও দেখা গেল দুজনকেই। এবার নতুন ধারাবাহিকে শোনা যাচ্ছে তৃণা সাহার বদলে নায়িকার ভূমিকায় দেখা যেতে পারে সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়কে। নায়িকার চার বোনের ভূমিকায় আরও চার অভিনেত্রীকে দেখা যেতে পারে বলেই জানা গিয়েছে। তবে এখনও স্পষ্ট নয় ঠিক কবে থেকে এই ধারাবাহিকের শুটিং শুরু হবে! নামই বা কী হবে এই ধারাবাহিকের? এখনও তা ধোঁয়াশায়। 

Post a Comment

0 Comments