Ankita Mallick: ৩০০ পেরিয়ে 'জগদ্ধাত্রী', সঙ্গে সেরা মহিলা ডেবিউর পুরস্কার, সাফল্য নিয়ে কী বলছেন 'বাংলার দীপিকা পাড়ুকোন'?

 

কত পারিশ্রমিক পান অঙ্কিতা জানেন কী?

টিআরপির দৌড়ে এখন বাংলা টেলিভিশনে একেবারে হাড্ডাহাড্ডি লড়াই। কখনও জগদ্ধাত্রী, কখনও অনুরাগের ছোঁয়া কে কাকে টেক্কা দেবে সেই প্রতিযোগিতা দেখতে দর্শকরাও এখন উৎসুক হয়ে থাকেন। তবে জীবনের প্রথম ধারাবাহিকে অভিনয় করতে এসে একেবারে মাতিয়ে দিয়েছেন জ্যাজ সান্যাল অর্থাৎ অঙ্কিতা মল্লিক। 'জগদ্ধাত্রী' ধারাবাহিক দেখতে দেখতে পেরিয়ে গেল ৩০০ পর্ব। তিনদিন আগে অর্থাৎ ২৬ জুন সেই আনন্দ উদ্‌যাপনে সামিল ছিলেন অঙ্কিতা, সৌম্যদীপ সহ টিমের আরো অনেকে। এই আনন্দে কী বললেন অঙ্কিতা? দর্শকরাই বা জানেন কী ঠিক কত পারিশ্রমিক নেন তিনি জগদ্ধাত্রী কিংবা জ্যাজ হিসেবে?

জগদ্ধাত্রী ধারাবাহিকের ৩০০ পর্ব পেরোল। এদিন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে অঙ্কিতা টিমের সকলের ছবি শেয়ার করে লেখেন, 'থ্যাঙ্ক ইউ দাদা স্নেহাশিস চক্রবর্তী, সবটাই তোমার জন্য। আর অনেক ধন্যবাদ দর্শকদের এভাবে ভালোবাসার জন্য'। এছাড়াও তিনি দর্শকদের উদ্দেশ্যে বলেন তারা যেন এভাবেই জগদ্ধাত্রীকে ভালোবেসে যান। 

অভিনয়ে আসার আগে মডেলিং করতেন অঙ্কিতা মল্লিক। এখনও তার ইনস্টাগ্রাম ঘাঁটলেই তার মডেলিংয়ের সৌকর্য ধরা পড়ে। ফ্যাশন এবং মেকওভার নিয়ে সমাজমাধ্যমে বেশ চর্চায় থাকেন সকলের প্রিয় জ্যাজ। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী প্রায় সবসময়ই টিআরপির দৌড়ে প্রথম পাঁচের মধ্যেই থাকে। আর তার সুবাদে অঙ্কিতার জনপ্রিয়তাও থাকে তুঙ্গে। 

আরও পড়ুন: Trina Saha: ইয়েলো ফিভার! সর্ষে-হলুদ আউটফিট আর মদির চোখের ভাষায় কী জাদু লুকোলেন তৃণা?

ধারাবাহিকের জগতে নবাগতা হলেও শুরুর দিকে বেশ মোটা অঙ্কেরই পারিশ্রমিক পেতেন অঙ্কিতা মল্লিক। বিশিষ্ট একটি সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে যে আগে তার পারিশ্রমিক ছিল ৭০ হাজারা টাকা। তবে এখন তা বেড়ে দাঁড়িয়েছে ৯০ হাজার টাকা। তবে শুধু পারিশ্রমিকই নয়, অঙ্কিতার জনপ্রিয়তাও কিন্তু দিন দিন বাড়ছে। যত সময় যাচ্ছে ততই ফ্যান বেসও মজবুত হচ্ছে এই নায়িকার।

বাঙালি দর্শক এমনিতেই গোয়েন্দা কাহিনিকেন্দ্রিক ধারাবাহিক দেখতে পছন্দ করেন। আর এই ধারায় জগদ্ধাত্রী একেবারে ছক্কা হাঁকাচ্ছে পরপর। অনেকেই অঙ্কিতা মল্লিকের ফ্যাশন, তার অভিনয় দেখে বলিউডের দীপিকা পাড়ুকোনের সঙ্গে তার তুলনা করছেন। বলছেন, অঙ্কিতা বাংলার দীপিকা পাড়ুকোন। একদিকে কর্মনিপুণা গৃহবধূ আর অন্যদিকে দাবাং অফিসার জ্যাজ সান্যালের মিশেলে আরো কী জাদু দেখাতে বাকি রেখেছেন অঙ্কিতা? 

Post a Comment

0 Comments