Rukmini Maitra: জন্মদিনে নতুন উপহার! 'সত্যবতী'র আসল লুক প্রকাশ্যে আনলেন দেব, গর্ভবতী রুক্মিণীকে দেখে কী বলছে নেটপাড়া?

 

সত্যবতীকে দেখে কী বলছেন নেটিজেনরা?

'ব্যোমকেশ ও দুর্গরহস্য'কে ঘিরে বেশ অনেকদিন থেকেই চর্চা চলছে নেটিজেনদের মধ্যে। আবীর, পরমব্রত, যিশু এমনকি অনির্বাণের পর এবার বাঙালির কাল্ট গোয়েন্দা চরিত্র ব্যোমকেশের ভূমিকায় অভিনয় করবেন দেব। সুপারস্টার দেব। হাতে সাপ নিয়ে চোখে মোটা কালো ফ্রেমের চশমা পরে সেই ভূমিকায় প্রথম লুকের ছবি দিতেই তোলপাড় শুরু হয়েছিল নেটপাড়ায়। ব্যোমকেশ হিসেবে অনেকেই মন থেকে মেনে নিতে পারেননি তাকে। তারপর সেই জল্পনাকে আরো উস্কে দিয়েছে সত্যবতী হিসেবে রুক্মিণী মৈত্রের অভিনয়ের খবর। দেব ব্যোমকেশ, রুক্মিণী সত্যবতী। ২৭ জুন রুক্মিণী মৈত্রের জন্মদিনে সত্যবতীর আরেকটি নতুন লুক উপহার দিলেন দেব। প্রকাশ্যে এল গর্ভবতী সত্যবতীর নতুন লুক। আর তাতেই উত্তেজনার পারদ চড়ল নেটিজেনদের মধ্যে। 

এর কিছুদিন আগে সত্যজিৎ রায়ের 'চারুলতা' ছবিতে মাধবী মুখোপাধ্যায়ের মত হুবহু একইরকম বেশভূষা এবং কায়দায় চোখে দূরবীন নিয়ে সাদা-কালো ছবি পোস্ট করেছিলেন রুক্মিণী। সেই ছবিতে দেখা গিয়েছিল সত্যবতীর হাতে দূরবীন ধরা, সিঁথি করে চুল বাঁধা, নাকে নাকছাবি। ঠোঁটে লেগে রয়েছে আলতো হাসি। ছবির ক্যাপশনে রুক্মিণী জানিয়েছিলেন ব্যোমকেশ ও দুর্গরহস্য-এ সত্যবতীর শুটিং শেষ হয়েছে। 

এবার নতুন লুকে একেবারে দর্শক-অনুরাগীদের একেবারে চমকে দিয়েছেন রুক্মিণী। এই ছবিতে দেখা যায় সত্যবতীর পরনে আটপৌরে শাড়ি, খোলা চুল, কপালে টিপ, চোখে করুণ চাহনি আর হাত স্ফীতোদরে। বোঝাই যায় সত্যবতী সন্তানসম্ভবা। আর এই ছবি প্রকাশ্যে আসতেই জন্মদিনের শুভেচ্ছাবার্তায় ভরে ওঠে কমেন্ট বক্স। দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্সের ফেসবুক পেজে এই ছবি পোস্ট হতেই কমেন্টে অনুরাগীরা শুভেচ্ছা জানান রুক্মিণীকে। তবে অনেকে আবার কটাক্ষ করে লেখেন যে দেবের প্রযোজনায় প্রেমিকা রুক্মিণী ছাড়া অন্য কোনো নায়িকাকে কি নেওয়াই যায় না? এমনকি এই ঘটনায় অনেকে স্বজনপোষণের কথাও তুলে ধরেছেন। 

আরও পড়ুন: Diya Mukherjee: 'মিঠাই' শেষ, আবার নতুন জার্নি শুরু! নতুন কোন রূপে পর্দায় ফিরছেন 'শ্রীতমা'?

এক ব্যক্তি তাঁকে কটাক্ষ করে লেখেন, 'আপনি যে দেবের উপর কোন জাদু করেছেন কে জানে? দেব আপনাকে ছাড়া আর কাউকেই দেখত পায় না। আপনাকে মোটেই সত্যবতী হিসেবে মানাচ্ছে না।' প্রসঙ্গত শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের লেখা ‘দুর্গ রহস্য’ গল্পের উপর ভিত্তি করে ‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’ বানাচ্ছেন বিরসা দাশগুপ্ত। নাম ভূমিকায় দেব, সত্যবতী হয়েছেন রুক্মিণী, আর অজিত হিসেবে আছেন অম্বরীশ ভট্টাচার্য। সত্যম ভট্টাচার্যকে দেখা যাবে মণিলালের চরিত্রে। তৃতীয় শিডিউলের শুটিং শেষ করে এখন চতুর্থ শিডিউলের শুটিং চলছে। আগামী আগস্ট মাসে মুক্তি পাওয়ার কথা আছে এই ছবির।

Post a Comment

0 Comments